logo-img

৮, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১০ রবিউস সানি ১৪৪১


প্রধানমন্ত্রী সবসময় বন্যার্ত মানুষের খোজ খবর রাখছেন

রিপোর্টার: স্টাফ করেসপন্ডেন্ট | ১৮ জুলাই ২০১৯, ০৩:৩৮ পিএম


প্রধানমন্ত্রী সবসময় বন্যার্ত মানুষের খোজ খবর রাখছেন

বন্যার্তদের জন্য খাদ্য, চিকিৎসা ও ঔষধের জন্য আপনাদের কোন সংকট হবে না

প্রতিমন্ত্রী ডাঃ মো. এনামুর রহমান এমপি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেছেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মো. এনামুর রহমান এমপি ও পানি সম্পদ মন্ত্রনালয়ের উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে লঞ্চযোগে নবীগঞ্জ উপজেলার দীঘলবাক, আউশকান্দি, ইনাতগঞ্জ ইউনিয়নের কুশিয়ারা নদীর তীরবর্তী বন্যায় কবলিত গ্রাম ও ঝুঁকিপূর্ণ বন্যা নিয়ন্ত্রন বাঁধ পরিদর্শন করেন। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে দীঘলবাক ইউনিয়নের বিবিয়ানা নর্থপ্যাড নিকটবর্তী মাঠে  বন্যা কবলিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে যোগ দেন মন্ত্রী । এসময় প্রধান অথিতির বক্তৃতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মো. এনামুর রহমান এমপি বন্যায় কবলিত মানুষদের উদ্দ্যেশে বলেন, বন্যার্তদের কষ্ট লাগবে ত্রাণের কোন সংকট নেই হবিগঞ্জে ৯শত টন চাল, ৪হাজার শোকনা খাবার, নগদ ১৫লক্ষ টাকা ও ঔষধ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী সবসময় বন্যার্ত মানুষের খোজ খবর রাখছেন। খাদ্য, চিকিৎসা ও ঔষধের জন্য আপনাদের কোন কষ্ট হবে না। পরে ১হাজার বন্যার্ত লোকজনের মাঝে  ১হাজার প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করেন মন্ত্রীগণ।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ, হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সাবেক এমপি এডঃ আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো. শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান অধিদপ্তরের মহা-পরিচালক সৈয়দ মোহাম্মদ হাশিম আরো অনেকেই।