logo-img

২৬, জুন, ২০১৯, বুধবার | | ২২ শাওয়াল ১৪৪০


মসজিদের ইমামের পেটে দুই হাজার ইয়াবা

রিপোর্টার: অনলাইন ডেস্ক | ২৬ জানুয়ারী ২০১৯, ১০:২২ পিএম


মসজিদের ইমামের পেটে দুই হাজার ইয়াবা

কক্সবাজার থেকে আসা একজনকে চট্টগ্রাম নগরীর প্রবেশপথে সন্দেহবশত আটকের পর এক্স-রে করে তার পেটে দুই হাজার ইয়াবা পাওয়া গেছে। মো. এনায়েত উল্লাহ নামে ওই ব্যক্তি কক্সবাজারের টেকনাফের একটি মসজিদের ইমাম ও মাদ্রাসার শিক্ষক বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রামের শাহ আমানত সেতুর দক্ষিণ পাড় মইজ্জ্যারটেক এলাকা থেকে তাকে আটক করে কর্ণফুলী থানা পুলিশ।

৫০ বছর বয়সী এনায়েত উল্লাহ টেকনাফ পৌরসভার ৭ নম্বর জালিয়াপাড়া ওয়ার্ডের মো. ইদ্রিসের ছেলে। তিনি টেকনাফের তুলাতলি জামে মসজিদের ইমাম এবং তুলাতলি ফোরকানিয়া মাদ্রাসায় শিক্ষকতা করেন বলে জানিয়েছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ।

ওসি বলেন, ‘কক্সবাজারের বাস থেকে নামার পর দায়িত্বরত পুলিশের তাকে দেখে সন্দেহ হয়। এসময় তাকে স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে এক্স-রে করানো হলে পেটের ভেতরে ইয়াবা দেখা যায়। পরে ২ হাজার পিস ইয়াবা বের করা হয়।’

‘মসজিদে ইমামতি এবং মাদ্রাসায় শিক্ষকতার পরও ইয়াবা বহন করছে কেন, জানতে চেয়েছিলাম। তিনি জানিয়েছেন, ছয় মেয়ে ও দুই ছেলে আছে তার। স্ত্রী আছেন। সংসারের খরচ সামলাতে তিনি ইয়াবা পাচারে যুক্ত হয়েছেন।’ বলেন ওসি

এনায়েত উল্লাহর বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন ওসি।