logo-img

২৩, এপ্রিল, ২০১৯, মঙ্গলবার | | ১৭ শা'বান ১৪৪০


'বড় ম্যাচ জিততে জুভেন্টাসে রোনালদো'

রিপোর্টার: অনলাইন ডেস্ক | ১৭ জানুয়ারী ২০১৯, ০৮:৪০ পিএম


'বড় ম্যাচ জিততে জুভেন্টাসে রোনালদো'

জুভেন্টাস রেকর্ড দামে রোনালদোকে রিয়াল মাদ্রিদ থেকে দলে টেনেছে। গেল ক'মৌসুমে চ্যাম্পিয়নস লিগে ভালো অবস্থানে থেকেও হেরে বিদায় নিয়েছে তারা। কিন্তু এবার আটঘাট বেধে ওই ট্রফির জন্য ছুটতে চাই জুভরা। পর্তুগালের ৩৪ বছর বয়সী রোনালদোকে জুভেন্টাস সেই জন্যই দলে ভিড়িয়েছে। সংবাদ মাধ্যমে এমনই কথা উড়ে বেড়ায়। রোনালদোও বলেছেন, জুভেন্টাসকে অধরা শিরোপা এনে দিতে তুরিনে এসেছেন তিনি।

এবার রোনালদোর জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো আলেগ্রি বললেন, রোনালদোকে জুভেন্টাস দলে নিয়েছে বড় ম্যাচের জন্য। তার পা থেকে বড় বড় গোল বেরোবে সেই প্রত্যাশা ওল্ড লেডিদের।

বুধবার রাতে যেমন এসি মিলানের বিপক্ষে সুপারকোপা জিতেছে জুভেন্টাস। রোনালদোর হেড করে দেওয়া গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে তারা। রোনালদোর হাতে শোভা পেয়েছে জুভেন্টাসের হয়ে জেতা প্রথম শিরোপ। মিলানের বিপক্ষে ম্যাচের ৬১ মিনিটে দারুণ এক গোল করেন রোনালদো। তার করা ওই একমাত্র গোলে শিরোপা জেতে জুভেন্টাস।

আলেগ্রি এ নিয়ে বলেন, 'ঠিক ওই কারণে আমরা রোনালদোকে দলে এনেছি। মাঠে সবসময় সে দারুণ এবং বড় বড় গোল করে। দারুণ গতি ছিল তার মিলানের বিপক্ষে। পুরো দলই ভালো খেলেছে।' ম্যাচে এসি মিলান ভালো কিছু প্রতি আক্রমণ করে। এ নিয়ে জুভ কোচের ব্যাখ্যা, আমরা নিজেদের খেলার গতি ফেরানোর জন্য তাদের প্রতি আক্রমণ করার কিছু সুযোগ দিয়েছি। চলতি মৌসুমে জয়ের এই ধারা ধরে রাখায় মনোযোগ আমাদের।'