logo-img

২৪, ফেব্রুয়ারি, ২০১৯, রোববার | | ১৮ জমাদিউস সানি ১৪৪০


মোরাতায় চোখ বার্সা, অ্যাথলেটিকো ও ইন্টারের

রিপোর্টার: অনলাইন ডেস্ক | ১৬ জানুয়ারী ২০১৯, ০৭:৩২ পিএম


মোরাতায় চোখ বার্সা, অ্যাথলেটিকো ও ইন্টারের

রিয়াল মাদ্রিতে চার মৌসুমে ৩৭ ম্যাচ খেলার পর জুভেন্টাসে যান মোরাতা। এরপর জুভেন্টাস দারুণ করা মোরাতাকে ঘরে ফিরিয়ে আনে রিয়াল মাদ্রিদ। রিয়াল ক্যাস্তিল্লায় খেলে বড় হওয়া তারকা সেখান থেকে চেলসিতে পাড়ি জমান। স্পেন স্ট্রাইকার রিয়ালের হয়ে খেলছিলেন বেশ। কিন্তু রোনালদো-বেনজেমার ভিড়ে জিদানের দলে ঠিকঠাক সুযোগ মিলছিল না তার। সুযোগ পেলেই খেলছিলেন ভালো। রিয়াল মাদ্রিদ তাকে ছেড়ে দেওয়ায় সমালোচনাও শুনতে হয়েছে জিদানের। তবে চেলসিতে গিয়ে চোট তার সেরাটা দিতে দেয়নি।


ওদিকে মোরাতা চেলসিতে গিয়েছিলেন সেখানকার কোচ অ্যান্তেনিও কন্তের জন্য। জুভেন্টাসে থাকতে মোরাতার কোচ ছিলেন তিনি। সাবেক গুরুর ডাক তাই না শুনে পারেননি। পরে চেলসি কোচ কন্তের চাকরি গেছে। মোরাতাও চেলসির প্রতি তার আগ্রহ হারিয়ে ফেলেছেন। ক্লাবও তাকে ছেড়ে দিতে চায়। মোরাতার সঙ্গে তাই যোগাযোগ করছিল আরেক স্প্যানিশ ক্লাব সেভিয়া। তারকা এই স্ট্রাইকার এবং তার এজেন্টের সঙ্গে নাকি কথাও এগিয়েছিল।


কিন্তু সেভিয়া সরে এসেছে সেখান থেকে। কারণ মোরাতা আর তাদের সাধ্যের মধ্যে নেই। নামিদামী অনেক ক্লাব তাকে দলে পেতে ছুটছে। তাদের মতো টাকার ঝনঝনানি যে নেই সেভিয়ার। আর তাই আপাতত সরে দাঁড়িয়েছে চলতি লা লিগায় শীর্ষ চারে থাকা সেভিয়া। দলটির প্রেসিডেন্ট পেপ ক্রাস্তো বলেন, 'মোরাতা সেভিয়ায় আসতে আগ্রহী ছিলেন। তিনি এবং তার এজেন্টের সঙ্গে আলাপও হয় আমাদের। তবে এখন পরিস্থিতি কঠিন।'


মোরাতার পেছনে ছুটছে স্প্যানিশ বার্সেলোনা, অ্যাথলেটিকো মাদ্রিদের মতো ক্লাব। মোনাকো, ইন্টার মিলান দলে চাই তাকে। তাদের সঙ্গে পেরে ওঠার কথা নয় সেভিয়ার, 'অনেক ক্লাব তাকে দলে নিতে চায়। স্প্যানিশ অনেক ক্লাবও আছে। ইন্টার মিলান ও মোনাকো তাকে নিতে আগ্রহী। আমরা তার ব্যাপারটা পরে দেখবো।' সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, বার্সা তাকে দলে নিতে চাইলেও সাবেক রিয়াল মাদ্রিদ ফুটবলার হওয়ায় তারা দ্বিধায় আছে। আর অ্যাথলেটিকো মাদ্রিদের কোচ ডিয়াগো সিমিওনে নিতে চান সেই সুযোগটি।