logo-img

২৫, জানুয়ারী, ২০২০, শনিবার | | ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১


সাকিবকে যা বলেছেন প্রধানমন্ত্রী

রিপোর্টার: ১১ নভেম্বর ২০১৮, ০১:৫২ পিএম


সাকিবকে যা বলেছেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি

ধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন না করে খেলায় মনোযোগ দিতে বলেছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার বেলা ১১টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান তিনি। সাংবাদিকের প্রশ্নের জবাবে কাদের বলেন, প্রধানমন্ত্রী সাকিব আল হাসানকে বলেছেন, আগামী বছর বিশ্বকাপ আছে, সেজন্য খেলায় বেশি মনোযোগ দাও।

তবে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আজ (রোববার) আওয়ামী লীগের মনোনয়নপত্র নেবেন বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

এর আগে শনিবার রাতে মাশরাফি বিন মুর্তজা এবং সাকিব আল হাসান গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন। প্রধানমন্ত্রী এ সময় সাকিবকে আগামী বিশ্বকাপ পর্যন্ত খেলা চালিয়ে যাওয়ার পরামর্শ দেন। ওই সময় গণভবনে উপস্থিত ওবায়দুল কাদের রাতেই সমকালকে এ তথ্য জানিয়েছিলেন।

এদিকে শনিবার সকাল থেকে খবর ছড়িয়েছিল, মাশরাফি ও সাকিব তাদের নিজ নিজ এলাকা থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হয়ে রোববার দলের মনোনয়ন ফরম কিনবেন। ওবায়দুল কাদেরও বলেছিলেন, মাশরাফি-সাকিব দুজনই রোববার মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। দুজনকেই সাক্ষাতের জন্য যেতে বলা হয়েছে।