logo-img

২৩, এপ্রিল, ২০১৯, মঙ্গলবার | | ১৭ শা'বান ১৪৪০


শেখ হাসিনার হাত ধরেই হোক সোনার বাংলা

রিপোর্টার: ১৫ আগস্ট ২০১৮, ১০:১৩ পিএম


শেখ হাসিনার হাত ধরেই হোক সোনার বাংলা

জাতির জনকের ৪৩তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার কেন্দ্রীয় শহীদ মিনারে এক মোমবাতি প্রজ্বালন অনুষ্ঠানে যোগ দিয়ে এই আহ্বান জানান সাবেক এই সংসদ সদস্য।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ওই অনুষ্ঠানে সংগঠনের স্টিয়ারিং কমিটির সভাপতি কবরী সাংবাদিকদের প্রশ্নে বলেন, “বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছেন, সেই সোনার বাংলার স্বপ্ন যেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি যেন এগিয়ে নিয়ে যেতে পারেন এবং তিনি যেন আরও ভালো কাজ করতে পারেন।”

কবরী বলেন, “বঙ্গবন্ধু সোনার বাংলার স্বপ্ন দেখেছেন। যে সকল কাজ তিনি অসমাপ্ত রেখে গেছেন, আজকে আমাদের এই আলোটাই হচ্ছে সেই দিকনির্দেশনা। কারণ বঙ্গবন্ধুতো আজকে আমাদের মাঝে নেই। আলো দিয়ে তাকে আলোকিত করতে চাই।”

কবরী বলেন, “আমরা যেন সব দুর্নীতির বিরুদ্ধে, জঙ্গিবাদের বিরুদ্ধে, রাজাকারদের নির্মূল করে আমরা বাংলাদেশকে সুজলা, সুফলা, শস্য শ্যামলা করতে পারি এবং তার আত্মা যেন শান্তি পায়।”

বঙ্গবন্ধুর সোনার বাংলা কতদূর এগিয়েছে- এ প্রশ্নে তিনি বলেন, “যত উন্নতি হবে, ততই এগোতে থাকবে তার স্বপ্ন। আর বঙ্গবন্ধুকন্যাকে সহযোগিতা করলে, তার হাতকে শক্তিশালী করলে সোনার বাংলা বাস্তবায়িত হবে।”

বঙ্গবন্ধু ও তার সঙ্গে পঁচাত্তরের ১৫ অগাস্ট যারা শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের এই প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক।

জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে মোমবাতি প্রজ্বালন অনুষ্ঠানে অন্যদের মধ্যে জোটের নেতা সোনিয়া রেজা, শাহ আলম, হাবিব উল্লাহ রিপন, দিলীপ সরকার, সোহেলী পারভীন মনি উপস্থিত ছিলেন।